শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

সাকিবের প্রিয়তমা নাকি নিশোর সুড়ঙ্গ জমজমাট!

আনিছুর রহমান বিনোদন ডেক্স
  • Update Time : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১২৮ Time View

ঈদুল আযহায় মুক্তি পাওয়া ছবি প্রিয়তমা ও সুড়্ঙ্গ। চট্টগ্রামে এ দুটো ছবি দেখতে যেন রীতিমতো হলগুলোতে হুমড়ি খেয়ে পড়ছে মানুষ। তর্কও চলছে পাল্টাপাল্টি। পরিবার পরিজন সাথে নিয়ে সবাই আসছেন সিনেমাহলগুলোতে। প্রিয়তমা ছবিটি দেখতে অনেককে আবার নিজের প্রিয়তমাকেও সাথে আনতে দেখা গেছে।

শুধু তাই নয়! সাকিব খান নাকি নিশো, কে সেরা? এ নিয়েও চলছে কথা কাটাকাটির ফুলছড়ি৷ কেউ বলছেন রায়হান রাফির পরিচালিত আফরান নিশো অভিনীত সুড়ঙ্গ হিট। অন্যদিকে সাকিব ভক্তরা বলছেন প্রিয়তমা শুধু এ বছরের নয় সব সময়ের জন্য সেরা ছবি। তবে বাস্তবে দেখা যায় প্রিয়তমার চেয়ে সুড়ঙ্গে দর্শক বেশী।

যদিও চট্টগ্রামের কাজির দেওরীতে অবস্থিত ঝুমুর সিনেমাহলটি আয়তনে ছোট। আর এ হলেই চলছে সুড়ঙ্গ। অন্যদিকে চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রায় শত বছর আগের সিনেমা হল আলমাস। আর সিনেমা প্যালেস সেখানে চলছে সাকিব অভিনিত প্রিয়তমা ছবিটি। যদিও তুলনামূলক প্রিয়তমা ছবিটি দেখতেও ভীড় করছে দর্শকরা।

একটা সময় ছিল রাজ্জাক থেকে শাবানা ববিতা জসিম কিংবা সালমানশাহ’র মতো কিংবদন্তি অভিনেতা অভিনেত্রীদের যুগ। তখন একটা ছবি মুক্তি পাওয়ার সাথে সাথে লোকে লোকারণ্য হয়ে উঠতো হলগুলো। টিকেট না পাওয়ার হাহাকারে সে সময় অনেকের ভেঙ্গে যেত হৃদয়। প্রিয়জনকে সাথে নিয়ে সিনেমা দেখার আবদার করতো অনেকেই। তবে এখন আর সেই জৌলুস নেই। অসহায় হয়ে পড়ে আছে হলগুলো।

এই ব্যবসায় বছরের পর বছর লোকসান গুনতে হচ্ছে হল মালিকদের। আর তাইতো বন্ধ হতে হতে চট্টগ্রামের মত এত বড় শহরে শুধুমাত্র তিনটা সিনেমাহল টিকে আছে। দর্শকরা বলছেন, সাকিব নিশোর সেরা ছবি নয়। ভালো গল্পের সামাজিক ছবি হলে এখনো দর্শকের আস্থা ফিরে পাবে বিনোদনের অন্যতম সেরা এই মাধ্যমটি। আমূল পরিবর্তন হবে বাংলা চলচিত্রের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin