মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
Title :
সরকারি চাকরিতে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) কর্মকর্তাসহ অন্তত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। কুলিয়ারচরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন সুন্দরবনের মধু ভারতের ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ার পর বাংলাদেশে এ নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম লাঞ্ছিত। আশ্রয়ন প্রকল্পের (গুচ্ছ গ্রামের) ঘরের নির্মাণ কাজ শুরু হওয়ার আগেই ঘুষ নেয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে হঠাৎ চারজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে বৈঠক করেছেন মগরাহাট পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে জোতি স্বরণে রক্তদান কর্মসূচি। নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী

শ্যামনগরে অতিমাত্রায় কার্বন নিঃসরণ কমানোর দাবিতে যুবদের পথসভা

আল-হুদা মালী শ্যামনগর প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ Time View

সাতক্ষীরার শ্যামনগরে অতিমাত্রায় কার্বন নিঃসরণ কমানোর দাবিতে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় শ্যামনগর বাসস্ট্যান্ড সংলগ্ন জেসি কমপ্লেক্স চত্বরে সিডিও ইয়ুথ টিম, এস.এস.এসটি ও কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক এর আয়োজনে ও বেসরকারি এনজিও বারসিক এর সহযোগিতায় ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন- বারসিক এর কর্মকতা বরসা গাইন, সিডিও ইয়ুথ টিমের আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, সদস্য আনিছুর রহমান মিলন, এস.এস.এসটির সাইদুল ইসলাম ও কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক এর সভাপতি রাইসুল ইসলাম সহ সাদি, জামাল, বাদশাহ, আসাদুল্লাহ প্রমুখ।

সভায় বক্তরা বলেন উন্নত বিশ্ব প্রতিনিয়ত কার্বন নিঃসরণ করছে। ধনী ও শিল্পোন্নত দেশগুলোর বিলাসী জীবনযাপনের খেসারত দরিদ্র ও অনুুন্নত দেশগুলোকে দিতে হচ্ছে। কার্বন নিঃসরণের জন্য দায়ী দেশগুলোকে ক্ষতিগ্রস্ত দেশের মানুষকে ক্ষতিপূরণ দিতে বাধ্য করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin