মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
Title :
সরকারি চাকরিতে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) কর্মকর্তাসহ অন্তত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। কুলিয়ারচরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন সুন্দরবনের মধু ভারতের ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ার পর বাংলাদেশে এ নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম লাঞ্ছিত। আশ্রয়ন প্রকল্পের (গুচ্ছ গ্রামের) ঘরের নির্মাণ কাজ শুরু হওয়ার আগেই ঘুষ নেয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে হঠাৎ চারজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে বৈঠক করেছেন মগরাহাট পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে জোতি স্বরণে রক্তদান কর্মসূচি। নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী

শিক্ষার উন্নয়নে অতীতের মত সব ধরনের সহযোগিতা থাকবে, সৈয়দ মোঃ শাহজাহান

হৃদয় এস এম শাহ্-আলম মাধবপুর প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৯১ Time View

মাধবপুর উপজেলা চেয়ারম‍্যান, শিক্ষানুরাগী এস,এফ,এ, এম শাহজাহান বলেছেন
মাধবপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে ব্যক্তিগত ও পরিবারের পক্ষে অতীতের মত সব ধরনের সহযোগিতা অব‍্যাহত থাকবে।
তিনি ১২ আগষ্ট শনিবার সকালে মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর আর্দশ উচ্চ বিদ‍্যালয়ের সার্বিক উন্নয়নের আলোচনা ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বিশিষ্ট শিল্পপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান ও এলাকাবাসী উদ্যোগে প্রত্যন্ত অঞ্চলের বিদ‍্যালয়টি ২০১২সালে শেষ দিকে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকাল থেকে বিদ‍্যালয়ের অবকাঠামো উন্নয়নসহ আর্থিক ও প্রশাসনিক সহযোগিতা করে আসছেন সৈয়দ মোঃ শাহজাহান।৬আগষ্ট বিদ‍্যালয়টি পাঠদানে অনুমতি পায়। বিদ‍্যালয়ের উন্নয়নে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।
এ উপলক্ষে আলোচনা ও মত বিনিময় আয়োজন করা হয়। বিদ‍্যালয়ের পরিচালনা কমিটির সহ-সভাপতি ইউপি সদস‍্য মোঃনওশাদ এর সভাপতিত্বে অন‍্যন‍্যদের মধ‍্যে বক্তব‍্য রাখেন , জে,সি হাই স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মোঃ আসগর আলী, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক কে এম সাদেক বিল্লাহ ,সহিদুল ইসলাম বাবু, ইউপি সদস‍্য আব্দুর রউফ,জসিম উদ্দিন,শফিকুর রহমান প্রমূখ। বক্তরা ও এলাকাবাসী এক্তিয়ারপুর আর্দশ উচ্চ বিদ‍্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতার জন‍্য উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।
বার্তা প্রেরক
মাধবপুর থেকে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin