শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

রায়পুরা উপজেলা কৃষকলীগ কমিটি অনুমোদিত:আহবায়ক মোঃ মেহেবুবুল হক (রিপন), সদস্য সচিব ডাঃ আসাদুজ্জামান

সাদ্দাম উদ্দিন রাজ জেলা প্রতিনিধি নরসিংদী
  • Update Time : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১০ Time View

নরসিংদী জেলা কৃষকলীগ কমিটির সংগ্রামী সভাপতি মোঃ আসাদুজ্জামান হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ নজরুল ইসলাম রিপন স্বাক্ষরিত রায়পুরা উপজেলা কৃষকলীগ কমিটি অনুমোদিত হয়েছে।

আজ সোমবার (২৪ জুন) নব্বই দশকের তুখোড় উপজেলা ছাত্রলীগ সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃ মেহেবুবুল হক (রিপন)কে আহবায়ক ও ডা:আসাদুজ্জামান (আসাদ) সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির অনুমোদন দেন।

কমিটিতে বাকি ১৯ জনকে বিভিন্ন পদবী দিয়ে একটি সুষ্ঠু পরিবেশ এক পরিবারের সদস্য নির্বাহী কমিটির আবদ্ধ রাখেন।

নবনির্বাচিত কমিটির আহবায়ক মোঃমেহেবুবুল হক (রিপন) এর সাথে যোগাযোগ করা হলে প্রতিনিধিকে জানান,আমরা রায়পুরা উপজেলা কৃষকলীগ নবনির্বাচিত কমিটি পেয়ে আনন্দিত। কে আহবায়ক কে সদস্য সচিব কে বিবেচনা না, আমরা বঙ্গবন্ধুর সৈনিক এ আর্দশকে লালন করে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঐক্যবদ্ধ হয়ে সকল ভেদাভেদ ভুলে গিয়ে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি সবাইকে নিয়ে বাস্তবায়ন করতে চাই। একই সাথে নরসিংদী জেলা কৃষকলীগ সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানান।

তাছাড়া নবনির্বাচিত উপজেলা কৃষকলীগ আহবায়ক আরও প্রতিনিধিকে জানান,রায়পুরা উপজেলা কৃষকলীগ নবনির্বাচিত কমিটির ২১ জন বিশিষ্ট সদস্য নির্বাহী কমিটি নিয়ে আমাদের পরিবার।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে দ্রুত উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করব।

রায়পুরা উপজেলা কৃষকলীগ নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নরসিংদী-৫(রায়পুরা) আসনের সপ্তমবারের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য,সাবেক সফল মন্ত্রী ও বীরমুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু।পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin