মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
Title :
সরকারি চাকরিতে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) কর্মকর্তাসহ অন্তত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। কুলিয়ারচরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন সুন্দরবনের মধু ভারতের ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ার পর বাংলাদেশে এ নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম লাঞ্ছিত। আশ্রয়ন প্রকল্পের (গুচ্ছ গ্রামের) ঘরের নির্মাণ কাজ শুরু হওয়ার আগেই ঘুষ নেয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে হঠাৎ চারজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে বৈঠক করেছেন মগরাহাট পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে জোতি স্বরণে রক্তদান কর্মসূচি। নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী

মুখরিত উৎসবের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গোমস্তাপুরে।

মোঃ তুহিন রাজশাহী ব্যুরো, গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৬৮ Time View

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
রবিবার ২৩ জুন মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনের নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম ও সবচেয়ে পুরনো রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) ব্যাপক উৎসব মুখর পরিবেশে পালন করা হয়। দিনের শুরুতেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, রহনপুরের ঐতিহাসিক বেগম কাচারী প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, নিরবতা পালন এবং দোয়ার মাধ্যমে দিনব্যাপী কার্যক্রমের শুভ সূচনা করা হয়।
পরে বেগম কাচারী প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে রহনপুর পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষনি করে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কর্তন করা হয়। উপজেলা আওয়ামী লীগের এই দিনব্যাপী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কর্তন করেন জাতীয় সংসদ সদস্য৪৪ চাঁপাই নবাবগঞ্জ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সভাপতি, বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি জিয়াউর রহমান, এমপি। অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ হুমায়ূন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, বীরমুক্তিযোদ্ধা, সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুলসংখ্যক কর্মী সমর্থক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
এছাড়াও রহনপুর কলোনি মোড়ে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস সহ দলীয় নেতাকর্মীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ , জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দোয়া খায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin