শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

ফুলপুরে দিউ মোড় ও আমুয়াকান্দা ধান মহলের রাস্তার বেহাল অবস্থা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি- মোঃ কামরুল ইসলাম খান
  • Update Time : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ১৩ Time View

ময়মনসিংহের ফুলপুর টু বওলা পাকা সড়কের দিউ মোড়ে বিভিন্ন জায়গা ভেঙে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তির শিকার হচ্ছেন বিভিন্ন পেশার মানুষ ও বিশেষ করে অনেক রোগী যাতায়াত করে এ রাস্তা দিয়ে ।

সরেজমিন দেখা যায়, ফুলপুর পৌর শহর থেকে বের হওয়ার সময় বালিয়া মোড়ে আনুমানিক ৪০ থেকে ৫০ গজ জায়গা বহুদিন ধরে ভাঙা। এ ছাড়া আমুয়াকান্দা বাজারে নতুন পাকা রাস্তায় পানি জমে আছে এতে রাস্তারও ক্ষতি জনগণ ভোগান্তির শিকার হচ্ছেন। তাই জনসাধারণের দাবী দ্রুত রাস্তা গুলো সংস্কারের কাজ করার জন্য কর্তৃপক্ষের সদৃষ্টিক কামনা করেন। বালিয়ার মোড়ের রমজান ভাই, চায়ের দোকানের ইসলাম ভাই আরও বিভিন্ন পেশার মানুষ ও আমুয়াকান্দা বাজারের ধান মহলের ব্যবসায়ী বিল্লাল সওদাগর বলেন নতুন পাকা রাস্তায় পানি জমে থাকে কিছুদিন গেলে রাস্তাগুলো নষ্ট হয়ে যাবে তাই যত দ্রুত সম্ভব হয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন অসাধারণ মানুষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin