শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

তালতলীতে আওয়ামীলীগ নেতার ছেলের কান্ড এক নারীর কান ছিড়ে গহনা লুট

বরগুনা প্রতিনিধি।।
  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৪ Time View

তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদার সুফিয়া বেগম (৫০) নামের এক নারীর দুই কান ছিড়ে সোনার গহনা লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত সুফিয়া বেগম এমন অভিযোগ করেন। স্বজনরা আহত সুফিয়া বেগমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার সকালে উপজেলার কলারং গ্রামে।
জানাগেছে, উপজেলার কলারং গ্রামের সুফিয়া বেগমের কলমী খেত পচাঁকোড়ালিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে। ওই ছাগল তাড়িয়ে দেন সুফিয়া বেগম। এতে ক্ষিপ্ত হয় রাজিব হাওলাদার। পরে তিনি সুফিয়া বেগমের বাড়ীতে গিয়ে তার দুই কান ছিড়ে কানে থাকা সোনার গহনা লুট করে নিয়ে যায়। আহত নারীতে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আহত নারী সুফিয়া বেগম বলেন, আমার কলমী খেত আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে। আমি ওই ছাগল তাড়িয়ে দেই। এতে ক্ষিপ্ত হয়ে রাজিব আমার দুই কানে ছিড়ে কানে থাকা সোনার গহনা নিয়ে গেছে। আমি এ ঘটনার বিচার চাই।
অভিযুক্ত রাজির হাওলাদারের বাবা ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিবুর রহমানের মুঠোফোনে (০১৭২৮৯৪৩৭৪৬) যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তানভির শাহরিয়ার বলেন, আহত সুফিয়া বেগমের দুই কানে আঘাতের চিহৃ রয়েছে।
তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খাঁন বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin