মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
Title :
সরকারি চাকরিতে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) কর্মকর্তাসহ অন্তত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। কুলিয়ারচরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন সুন্দরবনের মধু ভারতের ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ার পর বাংলাদেশে এ নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম লাঞ্ছিত। আশ্রয়ন প্রকল্পের (গুচ্ছ গ্রামের) ঘরের নির্মাণ কাজ শুরু হওয়ার আগেই ঘুষ নেয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে হঠাৎ চারজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে বৈঠক করেছেন মগরাহাট পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে জোতি স্বরণে রক্তদান কর্মসূচি। নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী

তারাকান্দায় গোলাপ হত্যার আসামি গ্রেফতার আদালতে স্বীকারোক্তি

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খান
  • Update Time : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৩ Time View

গত ইং-২১/০১/২০২৩ খ্রিঃ রাত অনুমান ২০:০০ ঘটিকায় তারাকান্দা থানাধীন বালিখা গ্রামের ভিকটিম গোলাপ হোসেন এর বসত বাড়ীর উত্তর পাশে জনৈক আব্দুল মান্নার এর মালিকানাধীন পুকুরের উত্তর পাড় সংলগ্ন গোলাপ হোসেনের সেচ মটর পাম্প হইতে আসামীর নিজ জমিতে পানি দেওয়ার জন্য যায়।

ভিকটিম গোলাপ হোসেন এর নিকট আসামীর নিজ জমিতে পানি দেওয়ার জন্য বলিলে ভিকটিম গোলাপ হোসেন পানি দিতে অস্বীকৃতি জানায়। আসামী মোঃ হারুন অর রশিদ (৫০) ক্ষিপ্ত হইয়া ঘটনাস্থলে সেচ মটর পাম্প এর পাশে থাকা একটি বাশের লাঠি দিয়া ভিকটিমের মাথায় আঘাত করে। ভিকটিম গোলাপ হোসেন মাথায় আঘাতপ্রাপ্ত হইয়া রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু বরন করে।

কিছুক্ষণ পর ভিকটিমের বড় ভাই জমিতে পানি দিতে গিয়ে তাহার ভাইয়ের লাশ দেখতে পাইয়া থানা পুলিশকে সংবাদ দেয়।এই প্রেক্ষিতে ভিকটিমের মেয়ে বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে। তারাকান্দা থানা পুলিশ মামলার দায়িত্বভার গ্রহণ করে ঘটনাটি অধিক গুরুত্ব বিবেচনা করিয়া পেশাদারিত্বের সহিত তদন্ত করে মামলার রহস্য উদঘাটন করে।

অপরদিকে আসামী হারুন অর রশিদ গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘদিন পলাতক থাকে। উল্লিখিত আসামীকে ইং-২৬/০২/২০২৩ খ্রিঃ সময় রাত ০১:৪৫ ঘটিকায় ময়মনসিংহ কোতয়ালী মডেল থানাধীন ভাবখালী এলাকা হইতে গ্রেফতার করা হয়।

আসামীকে গ্রেফতার পরবর্তী প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্যমতে আসামীকে নিয়ে অভিযান পরিচালনা করিয়া তারাকান্দা থানাধীন বালিখা ইউপির বালিখা মধ্যেপাড়া সাকিনের জনৈক আব্দুল মান্নার এর মালিকানাধীন পুকুরের উত্তর পাড় হইতে আসামীর নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি বাঁশের লাঠি যাহার দৈর্ঘ্য ২২১ সেমি উদ্ধারপুর্বক আলামত হিসাবে জব্দ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে তারাকান্দা থানার অফিসার ইন চার্জ মোঃ আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী ফৌজিদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অসংখ্য ধন্যবাদ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রায়হানুর রহমান ও তার টিমকে, যারা দীর্ঘ এক মাস দিনরাত পরিশ্রম করে সফলতা দেখিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin