শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

তানোরে কালিগঞ্জহাট উচ্চ বিদ্যালয় এর দ্বিতল একাডেমিক ভবনের শুভ উদ্বোধন!

তানোর (রাজশাহী) প্রতিনিধি; জাকির হোসেন-টুটুল।
  • Update Time : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৮৩ Time View

রাজশাহীর তানোর পৌরসভার রাইতনবর্ষতে নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সমুহের উর্ধমুখি সম্প্রসারণ শীর্ষক প্রকল্পের আওতায় কালিগঞ্জহাট উচ্চ বিদ্যালয় এর দ্বিতল একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন, তানোর এর কৃতী সন্তান, সাবেক শীল্প প্রতিমন্ত্রী, আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপি) জাতীয় সংসদ সদস্য-৫২’ রাজশাহী-১'(তানোর-গোদাগাড়ী) ও সদস্য কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, সরকারি প্রতিষ্ঠান কমিটি, বাংলাদেশ জাতীয় সংসদ।

উপস্থিত তথ্য সুত্রে জানা গেছে,
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইডিডি) বাস্তবায়নে ও প্রধান শিক্ষক এস.এম মিজানুর রহমান পারভেজ এর সার্বিক ব্যবস্থাপনায়,
আজ (রবিবার) ১২- নভেম্বর বিকাল ৫-০০ মিনিটে তানোর পৌর সভার, ৯নং ওয়ার্ড রাইত বর্ষস্থ (কালিগঞ্জহাট উচ্চ বিদ্যালয়) এর দ্বিতল একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন: তানোর এর কৃতী সন্তান, সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপি), জাতীয় সংসদ সদস্য-৫২’ রাজশাহী-১’ (তানোর-গোদাগাড়ী) ও সদস্য, কৃষিমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও সরকারি প্রতিষ্ঠান কমিটি, বাংলাদেশ জাতীয় সংসদ।

এসময় আরও উপস্থিত ছিলেন: তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, মাইনুল ইসলাম স্বপন।

তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি, রাম কমল সাহা।

তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার।

তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’ প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, আবুব্বাকার।

তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক, আবুল বাশার সুজন।
উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি, শামসুল আলম।
তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম,
উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের
সাধারণ সম্পাদক, রামিল হাসান সুইট।

এছাড়াও স্থানীয় সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক, শিক্ষার্থী ও ব্যবসায়িসহ, বিপুল সংখ্যক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin