শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
Title :
নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী তারাকান্দায় মাদক ও বিভিন্ন মামলার ৩ আসামি গ্রেফতার নওগাঁর পোরশায় চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার অল্প পুজিতে সফল উদ্যোক্তা সাইবুর রহমান কোটা বাতিলের দাবিতে একদিকে শিক্ষার্থীদের লাগাতার আন্দোলন চলছে। শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে করা মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তি করতে শ্রম আপিল ট্রাইব্যুনালকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পঞ্চগড়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে , কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ১২.১ ওভারের মধ্যে ১১৫ রান তাড়া করতে পারলে সেমিফাইনাল খেলতে পারতো বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদক মর্নিং বিডি ডট নিউজ।
  • Update Time : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭ Time View

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ১২.১ ওভারের মধ্যে ১১৫ রান তাড়া করতে পারলে সেমিফাইনাল খেলতে পারতো বাংলাদেশ। তবে দ্রুত ৩ উইকেট হারানোর পর সেই লক্ষ্য থেকে সরে আসে বাংলাদেশ। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ম্যাচ শেষে এটা নিশ্চিত করার পর থেকেই সমালোচনার মুখে পড়ে টাইগাররা। এবার বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন বললেন, সুপার এইটের ম্যাচে বাংলাদেশ দলের ব্যাটিং অ্যাপ্রোচ গ্রহণযোগ্য নয়। মঙ্গলবার প্রায় চার ঘণ্টার বোর্ড মিটিং শেষে সংবাদমাধ্যমের সামনে এসে ওই প্রসঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি। তিনি বলেন, ‘আফগানিস্তানের সঙ্গে জেতা উচিত ছিল, আরও লড়াই করা উচিত ছিল। ৩ উইকেট পড়ে যাওয়ার পর চেষ্টা করবে না, এটা গ্রহণযোগ্য নয়। ১২ (শেষ) ওভার পর্যন্ত চেষ্টা করা উচিত ছিল। যখন মারা দরকার তখন ডিফেন্ড করেছে, যখন ডিফেন্ড করা দরকার তখন মেরেছে। আমি আর কী বলব।’ তিনি আরও বলেন, ‘আমরা প্রথম থেকেই বলছি। ওর (শান্তর) এই কথার সঙ্গে আমরা একমত না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin