মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
Title :
সরকারি চাকরিতে নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) কর্মকর্তাসহ অন্তত ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। কুলিয়ারচরে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ভোধন সুন্দরবনের মধু ভারতের ভৌগোলিক নির্দেশক (জিআই) পণ্য হিসেবে স্বীকৃতি পাওয়ার পর বাংলাদেশে এ নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহ করতে গিয়ে যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম লাঞ্ছিত। আশ্রয়ন প্রকল্পের (গুচ্ছ গ্রামের) ঘরের নির্মাণ কাজ শুরু হওয়ার আগেই ঘুষ নেয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে হঠাৎ চারজন মন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে বৈঠক করেছেন মগরাহাট পশ্চিম এরিয়া কমিটির উদ্যোগে জোতি স্বরণে রক্তদান কর্মসূচি। নতুন অর্থবছরে দেশের সার্বিক অর্থনীতিকে প্রধান চারটি চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনে এগোতে হবে। সম্প্রতি ভারতের সঙ্গে বাংলাদেশের ট্রানজিট চুক্তি হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় বেলি ব্রিজের পাশে রাসেলস ভাইপার সাপ মারা হয়েছে আতঙ্কে এলাকাবাসী

কুলিয়ারচরে দড়িগাঁও গ্রামে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

শাহীন সুলতানা কুলিয়ারচর ( কিশোরগঞ্জ)
  • Update Time : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১৯ Time View

কিশোরগঞ্জের কুলিয়ারচরে দড়িগাঁও চাকুরীজীবি, প্রবাসী, ব্যবসায়ী, সহায়তা সংগঠন এর উদ্যোগে পবিত্র ঈদ-উল-আয্হা উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে উপহার বিতরণ করা হয়েছে।

আজ ১৬ জুন রবিবার বেলা ১২ ঘটিকায় কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় দড়িগাঁও চাকুরিজীবী, প্রবাসী ও ব্যবসায়ী সহায়তা সংগঠনের উদ্যোগে প্রায় ৮০ জন অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে জন প্রতি ১০০০ (এক হাজার)টাকা করে বিতরণ করা হয়।

এসময় ডুমরাকান্দা বাজারের বিশিষ্ট টিন ব্যবসায়ী মোঃ শহীদুল ইসলাম মঞ্জিল এর সভাপতিত্বে সংগঠনের কার্যকরী কমিটির সদস্য মোঃজামাল মিয়ার সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন মো. মনিরুজ্জামান মোস্তাক (অগ্রণী ব্যাংক পিএলসি.)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মো. কামাল উদ্দিন, রমিজ উদ্দিন (পুলিশ)

এসময় আরও উপস্থিত ছিলেন, দড়িগাঁও চাকরিজীবী প্রবাসী ব্যবসায়ী সহায়তা সংগঠন এর সদস্যগন,দীন ইসলাম (মৎস্য অধিদপ্তর, বিশিষ্ট ব্যবসায়ী কাজল মিয়া,হাবিব মিয়া ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সংগঠনের কার্যকরী কমিটির সদস্য মো. মনিরুজ্জামান মোস্তাক (অগ্রণী ব্যাংক পিএলসি) ও গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন বলেন, এটা একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন। এ সংগঠনের উদ্দেশ্য হলো এলাকার গরীব, দুঃখী ও অসহায়দের সহযোগীতা করা। সংগঠনের সদস্যরা নিজেদের জমানো অর্থ দিয়ে এ সহায়তা প্রদান করে থাকে। সংগঠনের বাহিরের কোন ব্যক্তির নিকট থেকে কোন সহায়তা নেওয়া হয় না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © মর্নিং বিডি ডট নিউজ
Developed by: A TO Z IT HOST
Tuhin